ঢাকা, রবিবার   ১৯ মে ২০২৪

‘ঢাকা অ্যাটাক ২’ কে কেন্দ্র করে নির্মাতার থানায় জিডি   

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:১৯, ৩১ মে ২০১৮ | আপডেট: ২০:০৮, ৩১ মে ২০১৮

আলোচিত চলচ্চিত্র ‘ঢাকা অ্যাটাক` এর নির্মাতা দীপংকর দীপন থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন। তার নাম বিক্রি করে সুযোগ সন্ধানী কেউ নায়িকা খোঁজার কাজ করছিলেন। ‘ঢাকা অ্যাটাক ২’ নির্মানের নাম করে এমন প্রতারণার আশ্রয় নেওয়া হয়েছে। সে জন্য নিজের সুনাম ক্ষুণ্ন হওয়ায় বুধবার (৩০ মে) সন্ধ্যায় রমনা থানায় তিনি সাধারণ ডায়েরি করেন।   

অভিযোগ সম্পর্কে দীপন উক্ত জিডিতে উল্লেখ করেন, ‘‘গত বছর ‘ঢাকা অ্যাটাক’ ছবিটি বিপুল জনপ্রিয়তা পায়। সম্প্রতি আমার সুনাম ক্ষুণ্ন করে অজ্ঞাত কেউ আমার নাম ব্যবহারে নবীন, সম্ভবনাময়ী অভিনেত্রীদের ফোন দিচ্ছে। নতুন ছবিতে সুযোগ করে দেওয়ার কথা বলে নানা রকম প্রস্তাবসহ টাকা দাবি করছে।’’

দীপংকর দীপন বলেন, ‘ঘটনাটি প্রথম আমি বুঝতে পারি ২৯ মে। একজন অভিনেত্রী আমাকে ফোন করে বিষয়টি জানান। এরপর তাকে বলি, পুরো বিষয়টি প্রতারকদের কাছ থেকে শুনতে। তারপর বিস্তারিত পেয়ে আমি র‌্যাবকে জানাই এবং গতকাল থানায় জিডি করি। মূলত আমাদের নতুন ছবি ‘ঢাকা অ্যাটাক-২’ নিয়ে এই প্রতারণা করা হচ্ছে। তাই নিজের সুনাম রক্ষা করতে ও ইন্ডাস্ট্রির কেউ যেন ক্ষতিগ্রস্ত না হয়, সেটা ভেবে থানায় জিডি করা হয়েছে। সবকিছু বিবেচনা করে আমরা পরবর্তী পদক্ষেপ নেব।’

গত বছর ৬ অক্টোবর দেশের ১২২টি প্রেক্ষাগৃহে মুক্তি পায় ছবিটি। এরপর দেশের প্রায় সব প্রেক্ষাগৃহেই ছবিটি প্রদর্শন করা হয়। ছবিটির আরও প্রদর্শনী হয়েছে যুক্তরাষ্ট্র, কানাডা, অস্ট্রেলিয়াসহ ইউরোপ আর মধ্যপ্রাচ্যের কয়েকটি দেশে।

‘ঢাকা অ্যাটাক’ ছবিটি পুলিশ অ্যাকশন থ্রিলার। ছবির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন আরিফিন শুভ, মাহিয়া মাহি ও তাসকিন রহমান। ‘ঢাকা অ্যাটাক’ ছবির অন্য অভিনয়শিল্পীরা হলেন এ বি এম সুমন, শতাব্দী ওয়াদুদ, আলমগীর, আফজাল হোসেন, কাজী নওশাবা আহমেদ, সৈয়দ হাসান ইমাম, শিপন মিত্র প্রমুখ।

ছবিটির মূল ভাবনা ও কাহিনি রচনা করেছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের এডিসি সানী সানোয়ার। ‘ঢাকা অ্যাটাক’ যৌথভাবে প্রযোজনা করেছে স্প্ল্যাশ মাল্টিমিডিয়া, ঢাকা পুলিশ পরিবার কল্যাণ সমিতি লিমিটেড ও থ্রি-হুইলারস লিমিটেড। এরই পরবর্তী কিস্তি ‘ঢাকা অ্যাটাক-এক্সট্রিম’। যেটা ২০১৯ সালে নির্মাণের কথা রয়েছে।

এসি   

 


Ekushey Television Ltd.





© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি